বরগুনায় এক মামলায় সাক্ষী থাকায় আরেক মামলার আসামি,সংবাদ সম্মেলন Latest Update News of Bangladesh

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় এক মামলায় সাক্ষী থাকায় আরেক মামলার আসামি,সংবাদ সম্মেলন

বরগুনায় এক মামলায় সাক্ষী থাকায় আরেক মামলার আসামি,সংবাদ সম্মেলন

বরগুনায় এক মামলায় সাক্ষী থাকায় আরেক মামলার আসামি,সংবাদ সম্মেলন




পাথরঘাটা প্রতিনিধি॥ চাঁদাবাজির একটি মামলার সাক্ষী হওয়ায় দোকান ঘরে আগুন দেয়ার আরো একটি মামলায় আসামি করা হয় মোস্তাফিজুর রহমান চান মিয়াকে। আর মিথ্যা এ মামলায় নিজেকে নির্দোষ দাবি করে এবং মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

 

 

ঘটনার সত্যতা উদঘাটন করে সঠিক অপরাধীকে আইনের আওতায় আনতে আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়ে সোমবার বেলা ১১টায় বরগুনার পাথরঘাটা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

 

 

লিখিত অভিযোগে চান মিয়া জানান, পাথরঘাটা সদর ইউপির সাবেক ইউপি সদস্য জিয়াউর রহমান শাহিন ৩ জুলাই পাথরঘাটা পৌরসভার প্রয়াত কাউন্সিলর তারিকুল ইসলাম লিটনকে প্রধান করে ১১ জনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একটি মামলা করেন। ওই মামলায় ৯ নম্বর ওয়ার্ডে সাইদুর রহমান শিশু মাতুব্বরের ছেলে জুলহাসকে ২ নম্বর আসামি করা হয়। ওই মামলায় চান মিয়া ৭ নম্বর সাক্ষী।

 

 

পরে ২৯ আগস্ট শিশু মাতুব্বরের ব্যবসা-প্রতিষ্ঠানে রাতে কে বা কারা আগুন দেয়। এ ঘটনায় দোকান মালিক শিশু মাতুব্বর বাদী হয়ে পাথরঘাটা থানায় একটি মামলা করেন। ওই মামলায় চান মিয়াকে ২ নম্বর আসামি করা হয়।

 

 

চান মিয়া নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি এ ঘটনার সঙ্গে জড়িত না। এ মামলায় ১ নম্বর আসামি একজন মাদকাসক্ত ব্যক্তি। তিনি সবর্দা মাতাল অবস্থায় থাকেন। তার দ্বারা আমার বিরুদ্ধে মিথ্যা বক্তব্য দিয়ে আমাকে দায়ী করা হচ্ছে। পাথরঘাটার ওসি মো. শাহাবুদ্দিন বলেন, মামলাটি তদন্তাধীন। তদন্ত শেষে বলা যাবে কারা দোষী।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD